ওয়াটারপ্রুফ ঘড়ি দাম ২০২৩ – সেরা ০৫ টি ওয়াটারপ্রুফ ঘড়ির মূল্যতালিকা

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম – বর্তমানে বৃষ্টির মৌসুম চলছে। আমরা অনেকেই হাতে ঘড়ি দিতে অনেক পছন্দ করি। বৃষ্টির সময়ে ওয়াটারপ্রুফ ঘড়ি না হলে বৃষ্টিতে ভিজে আপনার শখের ঘড়ি টি নষ্ট হয়ে যেতে পারে।

আমাদের আজকের আর্টিকেলে আপনাদের জানাবো ওয়াটারপ্রুফ ঘড়ি দাম সম্পর্কে। আপনারা যারা ওয়াটারপ্রুফ ঘড়ি ক্রয় করবেন ভাবছেন তারা চাইলে আর্টিকেল টি দেখে নিতে পারেন।

Table of Contents

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

বর্তমানে বাজারে প্রচুর পরিমানে ভালো মানের স্মার্ট ওয়াটারপ্রুফ ঘড়ি পাওয়া যায়। আজকে আমরা নিচে বর্তমানে ভালো মানের ০৫ টি ওয়াটারপ্রুফ ঘড়ি দাম সম্পর্কে জানাবো। বর্তমান বাজারে আপনি ১-২ হাজার টাকা বাজেটের মধ্যে সুন্দর ও ভালো মানের স্মার্ট ওয়াটারপ্রুফ ঘড়ি কিনতে পারবেন।

চলুন দেখে নেই সেরা ০৫ টি ওয়াটারপ্রুফ ঘড়ি দাম সম্পর্কে

১ – GT20 – ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

ভালো মানের ওয়াটারপ্রুফ ঘড়ি গুলোর মধ্যে এটি একটি। এই ঘড়ি টি দেখতে অসাধারণ। এটি একটি ওয়াটারপ্রুফ স্মার্ট ঘড়ি। ১.৬৯ সাইজের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। র‍্যাম ও রম হিসেবে থাকবে – ৫১২ কেবি ও ১৬ মেগাবাইট।

১৮০ এম এ এইচ এর ব্যাটারি সাথে ব্লুটুথ কানেক্টিভিটি। এই ঘড়ি টি কালো, গোলাপি ও সোনালি কালারে পাবেন। ফুল চার্জ করলে ৩ দিন পর্যন্ত চলতে সক্ষম। বর্তমানে এই ওয়াটারপ্রুফ ঘড়ি টির দাম হলো – ১৭০০ টাকা।

সিম্ফনি ইনোভা ১০ স্পেসিফিকেশন – Symphony Innova 10 Price 2023

২ – K10 Single Sim – ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

বর্তমানে সেরা স্মার্ট ওয়াটারপ্রুফ ঘড়ি গুলোর মধ্যে এটা অন্যতম। এটা তে আপনার একটি মাত্র সিম কার্ড ব্যবহার করতে পারবেন। ডিসপ্লে সাইজ হলো ১.৫৪ ইঞ্চি। সিপিউ আছে – MTK2502. র‍্যাম হিসেবে পাবেন – ৩২ মেগাবাইট ও রম হিসেবে পাবেন – ৩২ মেগাবাইট।

অতিরিক্ত ৩২ জিবি পর্যন্ত মেমরি কার্ড ব্যবহার করতে পারবেন। ২০০০ এম এ এইচ এর ব্যাটারি ও এন্ড্রয়েড ভার্সন হলো ৪.৩। সম্পূর্ণ টাচস্ক্রিন সুবিধা ও ম্যাগনেটিক চার্জিং ক্যাবল পাবেন। বর্তমানে এই ওয়াটারপ্রুফ ঘড়ি দাম হলো – ১৫০০ টাকা।

বিকাশ সিম হারিয়ে গেলে করণীয় – কিভাবে ফিরে পাবেন?

৩ – Colmi P28 Plus – ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

বর্তমানে ভালো ওয়াটারপ্রুফ ঘড়ি এর মধ্যে এটা ক্রয় করতে পারেন। ডিসপ্লে এর সাইজ হলো – ১.৬৯ ইঞ্চি। ২৩৫ এম এ এইচ এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ঘড়ি টি তে ২৮ টি স্পোর্ট মোড পাবেন। ২৫ দিন ব্যাটারি দিয়ে ব্যবহার করতে পারবেন। অবশ্যই এটা ওয়াটারপ্রুফ রয়েছে। বর্তমানে এই ওয়াটারপ্রুফ ঘড়ি দাম হলো – ২২০০ টাকা।

ওয়ালটন এসির দাম – Walton AC Price 2023

৪ – Xiaomi IMOLAB W01 – ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

শাওমি এর অসাধারণ একটি ওয়াটারপ্রুফ স্মার্ট ঘড়ি এটা। এটা তে ডিসপ্লে সাইজ রয়েছে ১.৬৯ ইঞ্চি সাথে সম্পূর্ণ টাচস্ক্রিন সুবিধা। প্রচুর পরিমানে সেন্সর ব্যবহার করা হয়েছে। ২২০ এম এ এইচ এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড।

ভালো মানের ডিসপ্লে পাবেন, ৪ টি সেন্সর, ফুল চার্জে এটা ১৫ দিন পর্যন্ত চালাতে পারবেন। বর্তমানে এই ওয়াটারপ্রুফ ঘড়ি টার দাম হলো – ২৭৯০ টাকা।

ওয়ালটন পানির ফিল্টারের দাম – Walton Water Filter Price 2023

৫ – T500 Plus – ওয়াটারপ্রুফ ঘড়ি দাম

আমাদের তালিকার সবার শেষে যে ঘড়ি টা রয়েছে সেটা হলো এটা। যারা ১ হাজার টাকা বাজেটের মধ্যে স্মার্ট ওয়াটারপ্রুফ ঘড়ি ক্রয় করতে চান তারা ক্রয় করতে পারেন। এটা তে ১.৫৪ ইঞ্চির ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। সিপিউ হিসেবে আছে – MT2502.

র‍্যাম পাবেন – ১২৮ কেবি ও রম পাবেন ৫১২ কেবি। ১৮০ এম এ এইচ এর ব্যাটারি সাথে ওয়াটারপ্রুফ তো থাকছেই। ফুল চার্জে প্রায় ৫-৭ দিন পর্যন্ত ব্যাকাপ পাবেন। এন্ড্রয়েড ভার্সন আছে ৫.০। বর্তমানে এই স্মার্ট ওয়াটারপ্রুফ ঘড়ি টি পাবেন মাত্র – ৯৫০ টাকার মধ্যে।

নকিয়া বাটন মোবাইল দাম – Nokia Button Phone Price in BD

আমাদের শেষ কথা

ওয়াটারপ্রুফ ঘড়ি দাম আর্টিকেলে আমরা ০৫ টি স্মার্ট ঘড়ি এর দাম ও বিবরন দিলাম। আর্টিকেলে দেয়া দামের সাথে বাজারের দামের কিছুটা পার্থক্য হতে পারে। ওয়াটারপ্রুফ ঘড়ি কেনার পূর্বে ভালো ভাবে যাচাই করে নিবেন আসলে সঠিক ভাবে কাজ করে কি না। আপনি চাইলে নিজে বাজার থেকে বা বিভিন্ন অনলাইন শপ থেকে ঘড়ি গুলো ক্রয় করতে পারবেন। আর্টিকেল টি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

About admin

Check Also

সোলার প্যানেল এর দাম

সোলার প্যানেল এর দাম – Solar Panel Price in bd

সোলার প্যানেল এর দাম কত – বর্তমানে দেশে প্রচুর পরিমানে লোডশেডিং হচ্ছে। তীর্ব লোডশেডিং এর …