কিভাবে ফ্রি নেট চালাবো – নতুন নিয়মে ফ্রি ইন্টারনেট নিন সকলেই

কিভাবে ফ্রি নেট চালাবো – ভিপিএন দিয়ে ফ্রি ইন্টারনেট – ভিপিএন দিয়ে ফ্রি তে ইন্টারনেট ব্যবহার করা সম্ভব। বর্তমানে নতুন একটি ভিপিএন এর মাধ্যমে আপনারা সহজেই গ্রামীন সিমে ফ্রি নেট ব্যবহার করতে পারবেন। অনেকেই জানতে চান কিভাবে ফ্রি নেট চালাবো গ্রামিন সিমে কিভাবে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন। আপনি এই ভিপিএন দিয়ে সারাবছর কোনো এমবি ছাড়াই ইউটিউব সহ ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন।

পুর্বে Droid vpn দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করা গেলেও বর্তমানে সেটা এখন অসম্ভব প্রায়। তাই আজকের এই ভিপিএন দিয়ে আপনারা সহজেই ফ্রি তে উচ্চ স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। কিভাবে ফ্রি নেট চালাবো যারা জানতে চান তারা পোষ্ট টি সম্পুর্ন ভাবে অনুসরণ করতে পারেন।

প্রিয় পাঠক গন অনলাইন শিক্ষা সেবা ওয়েবসাইটে আপনাদের স্বাগতম। আজকের পোষ্টে আপনাদের জানাব কিভাবে আপনারা গ্রামীন সিমে কোনো প্রকার এমবি বা ডাটা ছাড়া ফ্রি তেই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। বর্তমানে আমি উক্ত ভিপিএন এর মাধ্যমে বেশ কয়েকদিন খুব ভালোভাবে ইন্টারনেট ব্রাউজ করেছি।

ভিপিএন কি – What is VPN

ভিপিএন সম্পর্কে আপনারা অনেকেই ভালো করে জানেন না। ভিপিএন এর পূর্নরুপ হলো – ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক। অর্থাৎ এর সকল সার্ভার এর কোনো অস্তিত্ব থাকে না। ভার্চুয়ালি কল্পনা ময় একটি সার্ভার এড্রেস তৈরি করে সেখান থেকে ডেটা আদান প্রদান করা হয়।

আরো পড়ুন- বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

কিভাবে ফ্রি নেট চালাবো

কিভাবে ফ্রি নেট চালাবো – আজকের এই ভিপিএন টি দিয়ে আপনারা শুধুমাত্র গ্রামিন সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। কোনো প্রকার ডাটার প্রয়োজন হবেনা। ডেইলি কোনো লিমিটেশন নেই। আপনি আনলিমিটেড এই ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তো চলুন দেখে নেই কিভাবে জিপি সিমে ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন-

ধাপ ১- প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে Wire Turn ভিপিএন টি ডাউনলোড করে নিতে হবে। ইন্সটল হয়ে গেলে নিচের স্ক্রিনশট অনুযায়ী কিছু কাজ করে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
ধাপ ২ আপনার ডাটা কানেকসন গ্রামীন সিম করে দিন। এর পরে Wire Turn ভিপিএনে প্রবেশ করুন। এর পরে উপর থেকে সার্ভার লিস্ট “ডিফল্ট কনফিগ” রেখে নিচে দেখতে পাবেন “নট কানেক্টেড” সেখানে ক্লিক করে কানেক্ট করতে হবে।ধাপ ৩- কানেক্ট হয়ে গেলে আপনারা ফ্রি তে ইন্টারনেট ব্যবহার শুরু করতে পারবেন। তবে আপনাকে ১৫ মিনিট বেধে দেয়া হবে। সময়ের উপর ক্লিক করলে প্রতি এড দেখায় ৩০ মিনিট করে সময় বাড়াতে পারবেন। উল্লেখ্য, এডস দেখার জন্য কোনো প্রকার এমবি প্রয়োজন হবে না। আর আপনি যদি এড দেখতে না চান তবে পুনরায় আবার ১৫ মিনিট পর কানেক্ট করতে হবে।

আরো পড়ুন-  আদার উপকারিতা – আদার ক্ষতিকর দিক গুলো কি কি?

বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট

অনেকেই জানতে চান বাংলালিংক সিমে কিভাবে ফ্রি নেট চালাবো। আমরা অনেকেই গেমস পাগলা আছি। সারাদিন মোবাইল গেমসে ডুবে থাকতে ভালোবাসি। তাদের জন্য বাংলালিংক অফিসিয়াল ভাবে গেমস খেলে এমবি পাওয়ার সিস্টেম করে দিসে। প্রতিদিন গেমস খেলে বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি তে জিতে নিতে পারবেন।

এর জন্য আপনাকে “My BL ” এপ টি ইন্সটল করে লগ ইন করতে হবে। লগ ইন করার পত গেমস নামে একটি অপশন পাবেন। এখানে প্রচুর পরিমান গেম রয়েছে। গেম গুলো খেলে আপনাকে কয়েন অর্জন করতে হবে। প্রতিদিব লিডার বোর্ডের প্রথম ২০ জন ১ জিবি করে ফ্রি ইন্টারনেট পাবেন।

আরো পড়ুন- গেম খেলে টাকা আয় – Bitcoin Pop দিয়ে মোবাইল দিয়ে আয় করুন সহজেই

বাংলালিংক ১ জিবি ফ্রি ইন্টারনেট

বাংলালিংক সিমে কিভাবে ফ্রি নেট চালাবো এ সম্পর্কে বলতে গেলে বলা যায় আপনি “My BL ” এপ টি ইন্সটল করে ফ্রি তে ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এর জন্য আপনাকে যা যা করতে হবে-

– প্রথমে আপনার ফোনে থাকা পুরাতন “my bl” এপ টি আনইন্সটল করে দিতে হবে। নতুন করে প্লে স্টোর থেকে আবার আপনাকে ইন্সটল করে নিতে হবে।
২- এর পরে আপনার নাম্বার দিয়ে লগ ইন করে নিতে হবে।
৩- এর পরে নিচের দিকে স্ক্রল করলে দেখবেন “Refar Now ” একটি অপশন আছে। সেখানে ঢুকলে একটি ফাকা বক্স দেখতে পারবেন। সেখানে এই কোড ( 74A494F4) টি লিখে রিডিম করলেই ফ্রি তে ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।

আরো পড়ুন- সকল রোগের ঔষধ কালোজিরার উপকারিতা সম্পর্কে জেনে নিন

আমাদের শেষ কথা

কিভাবে ফ্রি নেট চালাবো আর্টিকেলে আমরা চেষ্টা করছি আপনাদের জানাতে যে কিভাবে ফ্রি তে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এর পরেও যদি আপনারা ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে না পারেন মন্তব্য এর মাধ্যমে আমাদের জানাতে পারেন।

About admin

Check Also

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে বিস্তারিত দেখে নিন

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে – বর্তমানে মোবাইল ফোনে ইউটিউব থেকে কিছু ডাউনলোড করার জন্য …