ছেলেদের গিফট আইটেম – যে কোনো বয়সি ছেলে কে কি গিফট দিবেন?

ছেলেদের গিফট আইটেম – গিফট কে না পছন্দ করে। বিশেষ করে ছেলেরা সবচেয়ে বেশি খুসি হয় কেউ তাকে কিছু গিফট করলে। আপনি নিশ্চয়ই ছেলেদের গিফট আইটেম কিনবেন ভাবছেন কিন্তু কি গিফট দিবেন সেটা নিয়ে শঙ্কায় ভুগছেন।

আপনার বাবা, ভাই, স্বামি অথবা আপনা প্রেমিক যাকেই গিফট দিবেন না কেন আগে ভাববেন তার কোন জিনিস টা বেশি প্রয়োজন। আপনি যে গিফট টা দিলেন সেটা যদি তার আগে থেকেই অনেক থাকে তবে সেটার ব্যবহার হবে অনেক কম।

রেগুলার জীবনে ব্যবহার করতে পারে এমন কিছু গিফট ছেলেদের দিতে পারেন। আজকের  আর্টিকেলে জানাবো ১৫ টি সেরা ছেলেদের গিফট আইটেম সম্পর্কে। যেগুলো দিলে ছেলেরা খুসি হবে এবং আপনাকেও খুব বেশি খরচ করতে হবে না।

সেরা ১৫ টি ছেলেদের গিফট আইটেম

আমরা বেশিরভাগ ক্ষেত্রেই কাউকে খুসি দেখার জন্য বা তাকে আপন অনুভব করার জন্য উপহার দিয়ে থাকি। এর জন্য গিফট দেয়ার পূর্বে আপনি যা কে গিগট দিচ্ছেন তার সম্পর্কে ভালোভাবে জানতে হবে।

তার কি পছন্দ, তিনি স্টাইল পছন্দ করে কি না, তার প্রিয় রঙ কি? ইত্যাদি জানার পরেই আপনি আসলে বুঝতে পারবেন যে তার আসলে কোন জিনিষের দরকার। ছেলেদের কোন গিফট আইটেম টি দিলে সে খুসি হবে অনেক বেশি।

বেশিরভাগ ক্ষেত্রেই আমরা আসলে বুঝতে পারিনা যে ছেলেদের কি পছন্দ বা কি গিফট দিবো। যদি আপনি ছেলেদের গিফট আইটেম গুলো ক্রয় করতে চান তাহলে এখান থেকে সেরা ১৫ টি ছেলেদের গিফট আইটেম সম্পর্কে জেনে নিন –

১- ওয়ালেট গিফট বক্স

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

ছেলেদের গিফট আইটেম এর মধ্যে এটি অত্যান্ত জনপ্রিয় একটি গিফট আইটেম। আপনি যাকে গিফট দিবেন সে যদি ম্যাচিউর হয় তবে এই গিফট টি তার জন্য মানান সই হবে। বিশেষ করে- যদি ছেলেটি চাকরি করে।

  • ওয়ালেট গিফট বক্সের মধ্যে ০৪ টি জিনিস পাওয়া যাবে-
  • ঘড়ি
  • ওয়ালেট
  • বেল্ট
  • টাই

এই গিফট কোনো কলেজ কিংবা স্কুল পড়ুয়া ছেলের জন্য মানান সই হবে না। আপনি যদি সদ্য বিবাহিত হোন স্বামি কে কিছু গিফট আইটেম দিবেন ভাবেন তবে এই গিফট টি অবশ্যই আপনার দেখা উচিত। ওয়ালেট বক্স গিফট এর দাম ৩ হাজার টাকার মধ্যে হয়ে যাবে।

২- ঘড়ি গিফট করুন

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

আপনি যাকে গিফট দিবেন সে যদি ঘড়ি পরতে অনেক পছন্দ করে তবে তাকে ঘড়ি উপহার দিতে পারেন। তবে গিফট দেয়ার পূর্বে জেনে নিন সে আসলে কোন ধরণেফ ঘড়ি পড়তে বেশি পছন্দ করে।

ঘড়ির বিভিন্ন ধরণের ব্রান্ড রয়েছে। ছেলেরা বিশেষ করে বয়সের সাথে সাথে ব্রান্ড পরিবর্তন করতে শুরু করে। আপনি যে ছেলের জন্য ছেলেদের গিফট আইটেম কিনভেন তার বয়স অবশ্যই বিবেচনা করে নিন।

সে যদি স্কুল লেভেল বয়সি হয় তবে সাধারণ অই বয়সি ছেলেদের ঘড়ি গিফট করতে পারেন। বয়সে যদি অনেক বড় হয় তবে ক্যাজুয়াল ধরণের ঘড়ি গুলো ক্রয় করতে পারেন।

ব্রান্ডের ভালো মানের একটি হাত ঘড়ি ক্রয় করতে প্রায় ২-৩ হাজার টাকা খরচ হয় তবে আপনি নন-ব্রান্ড হাত ঘড়ি ৫০০-১০০০ টাকার মধ্যেই বিভিন্ন লোকাল দোকান গুলোতে চমৎকার ঘড়ি পেয়ে যাবেন।

৩- মোবাইল গিফট করুন ছেলেদের

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

ছেলেদের গিফট আইটেম এর মধ্যে বর্তমানে মোবাইল অনেকটাই যুগ-উপযোগী সিদ্ধান্ত হবে। বর্তমানে ছেলেরা সবচেয়ে বেশি যে পণ্যটি ব্যাবহার ও পছন্দ করে তা হলো মোবাইল ফোন।

তবে মোবাইল ফোন গিফট করার পূর্বে জেনে নিন যে তার মোবাইল এর প্রয়োজন আছে কি না। যদি তার হাতে থাকা মোবাইলের চেয়ে কম মানের কোনো মোবাইল আপনি গিফট করেন তবে সেটা সে কখনোই ব্যবহার করবে না।

ছেলেদের গিফট আইটেম গুলোর মধ্যে যদি আপনি মোবাইল ফোন গিফট দিতে চান তাহলে অবশ্যই খেয়াল রাখবেন তার ব্যবহার করা মোবাইলের চেয়ে মানে যেন ভালো হয়। আর যদি তার মোবাইলের প্রয়োজন পরে তাহলে মানান সই আপনি একটা দিতে পারেন।

বর্তমানে একটি ভালো মানের মোবাইলের দাম ২০-৩০ হাজার টাকার মত হয়ে থাকে। তবে এর চেয়ে কম দামের মোবাইল ও দিতে পারেন ১০-১৫ হাজার টাকার মধ্যে। তবে আপনার বাজেট যদি আরো কম হয় তাহলে ৭-১০ হাজার টাকার মধ্যে মোবাইল গিফট করুন।

৪- বই গিফট করুন ছেলেদের

আপনি যাকে গিফট দিবেন সে যদি সাহিত্য লাভার বা বই পড়ুয়া ধাচের হয় তাহলে ছেলেদের গিফট আইটেম এর মধ্যে উপন্যাস গিফট করতে পারেন। অন্য যে কোনো দামি গিফটের চেয়ে বেশি খুসি হবে।

তবে আপনাকে জানতে হবে সে আসলে কোন ধরণের লেখকের বই পছন্দ করে। চেষ্টা করবেন বিখ্যাত কোনো দেশী কিংবা বিদেশি লেখকের গিফট দিতে।

৫- ব্লুটুথ এয়ারপডস

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

বর্তমানে ছেলেদের সবচেয়ে পছন্দের জিনিস হলো এয়ারপডস। আপনি যদি ছেলেদের গিফট আইটেম খুজে থাকেন তবে এটি অবশ্যই গিফট করতে পারেন। ছেলেরা এয়ার পডস অনেক বেশি পছন্দ করে।

ভালো নামি দামি ব্রান্ডের এয়ারপডস গুলোর দাম ১৫-২০ হাজার টাকার মধ্যে হয়। আপনার বাজেট যদি কম থাকে লোকাল মার্কেট থেকে ৫০০-১০০০ হাজার টাকার মধ্যে এয়ারপডস কিনতে পারবেন।

৬- পাঞ্জাবি গিফট করুন ছেলেদের

পাঞ্জাবি অন্যতম পছন্দের একটি পোষাক ছেলেদের কাছে। পাঞ্জাবি প্রায় সকল বয়সি মানুষ পরিধান করে। আপনি যদি ছেলেদের গিফট আইটেম খুজেন তবে পাঞ্জাবি কে প্রধান্য দিতে পারেন। এটা আপনার জন্য একটি স্মার্ট পছন্দ হবে।

আপনি যাকে পাঞ্জাবি গিফট করবেন সে কোন রঙের পাঞ্জাবি পছন্দ করে সেটা জেনে এবং পাঞ্জাবি সাইজ জেনে নিয়ে তাকে পাঞ্জাবি গিফট করতে পারেন। সাধারণত ২-৫ হাজার টাকার মধ্যে সেরা ভালো মানেত পাঞ্জাবি গুলোই আপনি ক্রয় করতে পারবেন।

৭- জুতা উপহার দিতে পারেন

ভালো মানের জুতা যদি আপনার ক্রয়ের সাধ্য থকে তাহলে জুতা উপহার দিতে পারেন ছেলেদের। ফ্যাশন পছন্দ করে এমন ছেলেদের আলাদা দূর্বলতা কাজ করে জুতার প্রতি। অবশ্যই গিফট দেয়ার পূর্বে তার পায়ের সঠিক মাপ সম্পর্কে জেনে নিবেন।

সাধারণত ভালো মানের কেডস জুতার মূল্য হয় ২০০০-৫০০০ টাকার মধ্যে। নন ব্রান্ড ১ হাজার টাকায় ও পাওয়া যায়। আপনার বাজেট এর উপর এটা নির্ভর করে।

৮- শার্ট গিফট করুন ছেলেদের

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

শার্ট অনেক পছন্দের ও প্রয়োজনীয় পোষাক ছেলেদের কাছে। আপনি যদি ছেলেদের গিফট আইটেম খুজেন তবে শার্ট ও দিতে পারেন। বয়স অনুযায়ী বিভিন্ন ধরণের শার্টের কোয়ালিটি পাওয়া যায়।

ভালো মানের শার্টের দাম ৪-৫ হাজার টাকা হয়ে থাকে। একটু নিম্ন মানের লোকাল দোকান থেকেও প্রিমিয়াম কোয়ালিটির শার্ট ১ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন।

৯- হেডফোন গিফট করুন ছেলেদের

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

ছেলেটি যদি অল্প বয়সি ও গান শোনা পছন্দ করে এমন হয় তবে আপনি তাকে হেডফোন উপহার দিতে পারেন। হেডফোনের প্রতি ছেলেদের অন্য এক ধরণের টান থাকে। আপনি যদি ছেলেদের গিফট আইটেম খুজে থাকেন তবে এ ক্ষেত্রে হেডফোন কে প্রধান্য দিতে পারেন।

বাজারে ভালো কোয়ালিটির হেডফোনের দাম হাজার টাকার মধ্যে পাওয়া যায়। লোকাল দোকান থেকে মোটামুটি ১-২ হাজার টাকার মধ্যে ভালো হেডফোন পাওয়া যায়।

১০- ইসলামিক গিফট দিন ছেলেদের

আপনি যাকে গিফট দিবেন সে যদি পূর্ন ভাবে মুসলিম হয় তাকে ইসলামিক কিছু গিফট করতে পারেন। যেমন- যায়নামাজ, একটি কোরান শরিফ, একটা তাসবিহ। এটা হবে আপনার দেয়া সবচেয়ে সেরা গিফট। এর চেয়ে বড় কোনো গিফট কখনোই কিছু হতে পারে না।

বাজারে প্যাকেজ সহ এগুলো সব ১-২ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন। পাশাপাশি আপনি হাদিস বই ও তাকে গিফট করতে পারেন।

১১- হেলমেট গিফট করতে পারেন

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

আপনি যা কে গিফট দিবেন তার যদি বাইক বাইক থাকে তাহলে এটি সবচেয়ে ভালো একটি গিফট হবে। ছেলেদের গিফট আইটেম গুলোর মধ্যে সবচেয়ে প্রয়োজনীয় একটি জিনিস বাইকার দের কাছে।

বাজারে মোটামুটি মানের একটি হেলমেট ৪-৫ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন। তবে এ ক্ষেত্রে একদম কম দামী গিফট না দেয়া ভালো। কারন কম দামী হেলমেট এর কোনো উপকারিতা থাকে না।

১২- পাওয়ার ব্যাংক গিফট করুন ছেলেদের

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

বর্তমানে প্রায় সকল ছেলেই টেক গ্যাজেট প্রিয় হয়ে থাকে। আর টেক গ্যাজেট এর মধ্যে পাওয়ার ব্যাংক অনেক প্রয়োজনীয় একটি গ্যাজেট। এ ক্ষেত্রে কিছু জানার প্রয়োজন হবে না।

ছেলেদের গিফট আইটেম গুলোর মধ্যে পাওয়ার ব্যাংক সেরা একটি গিফট হবে। বাজার থেকে ১২০০-২০০০ টাকার মধ্যে অনেক ভালো মানের পাওয়ার ব্যাংক ক্রয় করতে পারবেন।

ট্রাফিক ফাইন পেমেন্ট দেয়ার নিয়ম – How to pay Traffic fine online

১৩- সানগ্লাস গিফট করুন

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

ফ্যাসন প্রিয় ছেলেদের সানগ্লাস ছাড়া যেন চলেইনা অবস্থা। আপনি যাকে গিফট করবেন সে যদি বেশি পরিমানে সানগ্লাস পছন্দ করে তাকে তাহলে সানগ্লাস এই গিফট দিতে পারেন।

বাজারে দামী সানগ্লাস গুলোর দাম ১০০০-১৫০০ হয় তবে আপনি লোকাল থেকে কিনলে ৩০০-৪০০ টাকায় পেয়ে যাবেন।

১৪- গেম প্যাড গিফট করুন

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

বেশিরভাগ ছেলেই আছে গেম পাগলা। গেম এই জীবন এই গেম এই সব এই টাইপের। তাদের কে যদি আপনি কিছু গিফট দিতে চান তাহলে গেম কন্ট্রোলার অথবা গেম প্যাড উপহার দিতে পারেন। এতে ছেলেটি অনেক বেশী খুসি হবে।

সাধারণত গেম প্যাড প্যাড গুলার দাম ২,৩,৪,৫ হাজার এর হয়ে থাকে। আপনার বাজেট এর মধ্যে যে মানের পাবেন সেটাই দিতে পারেন।

১৫- জার্সি গিফট দিতে পারেন

ছেলেদের গিফট আইটেম
ছেলেদের গিফট আইটেম

আপনার বাজেট যদি অনেক কম হয় আর মান সম্মত পছন্দ হবে এমন গিফট দিতে চান তাহলে ফুটবল অথবা ক্রিকেট এ যে দল তিনি সাপোর্ট করেন সে দলের জার্সি গিফট করতে পারেন।

বাজারে অনেক ধরণের জার্সির দাম হয়। মোটামুটি মানের একটি জার্সি ৩০০-৫০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। তবে পূর্বেই জেনে নিবেন সে কোন দলের ফ্যান মূলত আর সে স্পোর্টস পছন্দ করে কি না।

আমাদের শেষ কথা

ছেলেদের গিফট আইটেম গুলোর মধ্যে বর্তমানের সেরা ১৫ টি আইটেম শেয়ার করলাম যা ছেলেদের গিফট দেয়া যায়। অনেকেই খুজে থাকেন যে, ছেলেদের জন্মদিনে কোন গিফট দেয়া যায় আপনি এখান থেকে যে কোনো একটি গিফট এই দিতে পারেন।

About admin

Check Also

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

যদি কেউ না জানেন যে অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়? তাহলে এই পোস্ট আপনার …