ছোট বাচ্চাদের জন্য দোয়া – যে দোয়া পড়বেন

ছোট বাচ্চাদের জন্য দোয়া – সন্তান হলো আল্লাহর দেয়া একটি নিয়ামত। সন্তান দের জন্য দোয়া করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। সন্তান পাওয়া অনেক বড় একটি আল্লাহর নিয়ামত। শুধু সন্তান পেলেই তো হবে না বাচ্চাদের জন্য দোয়া করতে হবে। কোনো প্রকার বদ নজর ও খারাপ জিনিস থেকে রক্ষার জন্য ছোট বাচ্চাদের জন্য দোয়া গুলো বেশি বেশি পড়া উত্তম।

আপনি যদি ছোট বাচ্চাদের জন্য দোয়া খুজে থাকেন তাহলে আজকের আর্টিকেল টি আপনার জন্য। আমাদের আজকের আর্টিকেলে জানাবো, কোন দোয়া বাচ্চাদের জন্য করতে হবে।

ছোট বাচ্চাদের জন্য দোয়া

সকল প্রকার অনিষ্ট মহান আল্লাহ তায়ালা আমাদের রক্ষা করে থাকেন। কিন্তু ছোট বাচ্চাদের জন্য কল্যাণকামনার জন্য আপনি দোয়া পড়তে পারেন। ছোট বাচ্চাদের জন্য দোয়া পড়া অনেক ভালো একটি বিষয়। হযরত ইবনে আব্বাস (রাঃ) বর্ণনা করেন, রাসুলুল্লাহ (সাঃ) তার নাতি হাসান ও হোসাইনের জন্য দোয়া করতেন। নিচে ছোট বাচ্চাদের জন্য দোয়া এর বাংলা উচ্চারণ ও অর্থ দেয়া হলো –

বাংলা উচ্চারণ- ‘আউ`জু বিকালিমা-তিল্লা-হিত তা-ম্মাতি মিং কুল্লি শাইত্ব-নিওঁ ওয়া হা-ম্মাহ, ওয়া মিং কুল্লি আ`ইনিল লা-ম্মাহ।‘

বাংলা অর্থ- ‘প্রত্যেক শয়তান হতে আল্লাহর পূর্ণ কালেমা দ্বারা তোমাদের দু’জনের জন্য পরিত্রাণ চাচ্ছি। আর পরিত্রাণ চাচ্ছি প্রত্যেক বিষাক্ত কীট হতে এবং প্রত্যেক ক্ষতিকর চক্ষু হতে ‘ (বুখারী-মিশকাত)

তাই আপনি যদি আপনার বাচ্চাদের কল্যাণ কামনার জন্য কোনো দোয়া পড়তে চান তাহলে এই দোয়া টি পড়তে পারেন। আর্টিকেল টি পড়ার জন্য ধন্যবাদ।

বাচ্চাদের জন্য কোন পাউডার ভালো – সেরা ১০ টি পাউডার এর তালিকা 2023

বাচ্চাদের জন্য কোন সাবান ভালো – সেরা ১০ টি বাচ্চাদের সাবান এর তালিকা

About admin

Check Also

জুমার নামাজের নিয়ত

জুমার নামাজের নিয়ত, নিয়ম ও ফজিলত সম্পর্কে বিস্তারিত

আপনি যদি জুমার নামাজের নিয়ত না জানেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। জুমার নামাজ প্রতি …