মেয়ে পটানোর টিপস | কিভাবে মেয়ে পটাবেন? | নিঞ্জা টিপস

এই পোস্টে এমন কিছু মেয়ে পটানোর টিপস রয়েছে যার মাধ্যমে আপনি মেয়েদের খুব সহজেই প্রেমের জালে ফেলতে পারবেন। এই টিপসগুলি অনেক কাজে লাগবে বলে আশা করি। যেমন: একটা ছেলে একটা মেয়েকে মিষ্টি মিষ্টি কথা বলে ইম্প্রেস করার পর যদি মেয়েটাকে প্রপোজ করে তাহলে সে প্রপোজ এক্সেপ্ট না করে থাকতে পারে না।  আমরা অনেকেই ভাবি যে আমি দেখতে সুন্দর না, দেখতে ভালো না আমাকে দ্বারা এসব প্রেম টেম হবে না।

তাদেরকেই বলছি শোনো ভাই, মেয়েরা এমন একটি জিনিস ওরা ছেলেদের কিউটনেস পছন্দ করে না। ওরা দেখে যে কোন ছেলে টা কতটুকু ইম্প্রেস করতে পারে ওদের। আপনাকে দেখতে সুন্দর হতে হবে না শুধু ভালো ভাবে মেয়েদের ইম্প্রেস করার কথা বলতে জানলেই চলবে। তাহলে খুব সহজেই একটা মেয়েকে প্রেমের জালে ফাঁসানো সম্ভব। এজন্য একটু চালাকির পথ অবলম্বন করতে হবে।

আরো পড়ুন: অনলাইনে বিবাহ রেজিস্ট্রেশন যাচাই করার নিয়ম | কাবিন নামা অনলাইন চেক

প্রিয় পাঠক, আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে মেয়ে পটানোর টিপস শেয়ার করবো যা অনুসরণ করলেই যেকোনো মেয়েকে পটানো সম্ভব। যদি আপনি চান আপনার প্রতি একটা মেয়ে ইম্প্রেস হোক, তাই এখানে ৫টি স্মার্ট আইডিয়া আপনাকে সবসময় মেনে চলতে হবে। এছাড়া এখানে শুধু টিপস দেওয়া হবে বাকিটা আপনার টেলেন্টের উপর নির্ভর করবে যে আপনি সাকসেস পাবেন কী না। তখনই পাবেন না যখন আপনি নিজেকে আত্মবিশ্বাসী করে তুলবেন। তো এর জন্য দরকার আপনার আত্মবিশ্বাস। আশা করি আমার দেওয়া এই ৫টি টিপস আপনার গার্লফ্রেন্ড কে পেতে সহযোগিতা করবে।

মেয়ে পটানোর টিপস | কিভাবে মেয়ে পটাবেন? | নিঞ্জা টিপস
মেয়ে পটানোর টিপস | কিভাবে মেয়ে পটাবেন? | নিঞ্জা টিপস

মেয়ে পটানোর টিপস:

অনলাইনে বা অফলাইনে অনেকেই মেয়ে পটানোর টিপস শেয়ার করে থাকেন কিন্তু কোনো টিপসই তেমন কার্যকর না। ধরুন, আপনি কাউকে পছন্দ করেন কিন্তু বলতে পারছেন না, এজন্য এই টিপস ফলো করে আগে স্মার্ট হতে হবে মেয়েটির কাছে। তারপর প্রপোজ করবেন এবং এরপর প্রেম ভালোবাসা করবেন।

মেয়েরা তাদের লাইফে এমন কাউকে চায় যে সবসময় রোমান্টিকতা দেখাবে। সবসময় হাসি খুশি রাখতে পারবে। আপনি যদি গোমরা মুখো হন তাহলে আপনার পক্ষে মেয়ে পটানো সম্ভব না। আপনি একটা কাজ করেন এখান থেকে বের হয়ে নাকে তেল দিয়ে শুয়ে পড়েন। আর যদি আপনি পারেন হাসিখুশি খুলামেলা চলাফেরা করতে পারেন তাহলে আজকের এই পোষ্টটি শেষ পর্যন্ত দেখতে পারেন।

এটা পড়তে পারেন: কালো মেয়ে বিয়ে করার উপকারিতা – কালো মেয়েরা কেমন হয়?

কিভাবে মেয়ে পটাবেন?

মেয়েটিকে আপনার ভালো লাগে কিন্তু বলতে পারছেন না। ভয় হচ্ছে আপনার? তাহলে এই পোষ্টটিতে কয়েকটি মেয়ে পটানোর টিপস দেওয়া হয়েছে যা খুবই গুরুত্বপূর্ণ যার মাধ্যমে মেয়েটিকে ইম্প্রেস করে পটিয়ে ফেলতে পারেন। এতে করে আপনাকে রিজেক্ট কোনো উত্তর পেতে হবে না অথচ তাকে ইনডাইরেক্টলি প্রপোজ করা হয়ে যাবে। তো চলুন বকবক না করে দেখে নেওয়া যাক কিভাবে মেয়ে পটাবেন।

আরো দেখুন: বিভিন্ন ভাষায় i love you – ৫০ টি ভাষায় আমি তোমাকে ভালবাসি

 অচেনা মেয়ে পটানোর টিপস:

অচেনা মেয়েদের পটানোর জন্য অনেক টিপস রয়েছে। নিম্নের মেয়ে পটানোর টিপস কিন্তু খুব ক্লোজ কাউকে বলতে যাবেন না। হিতে বিপরীত হবে। তাহলে কাদের কে বলবো? যাদের সাথে আপনার মোটামুটি কথা হয় একটু আধটু তাদেরকে বলবেন। তাহলেই আপনার কথাতে ইম্প্রেস হবে। এবং আপনাকে মন থেকে ভালোবাসা শুরু করে দিবে। আপনার প্রথম লক্ষ্যই যদি হয় মেয়েটিকে ইম্প্রেস করার তাহলেই আপনি একজন বুদ্ধিমান লোক। কারণ মেয়েরা এরকম লোকই পছন্দ করে।

এটা দেখুন: মেয়েদের গিফট আইটেম – Girls gift item list

মেয়ে সহপাঠীদের পটানোর নিঞ্জা টিপস:

সহপাঠী যদি মেয়ে হয় তাহলে এই নিঞ্জা টিপসটি ফলো করবেন। ধরুন মেয়েটি আপনার ক্লাসমেট। মেয়েটির সাথে আপনার কথা হয় কিন্তু মেয়েটিকে যে আপনার ভালো লাগে তা বলতে পারছেন না। এই জন্যই এই টেকনিকটা ফলো করে দেখতে পারেন। মেয়েটিকে যদি এই কথাটি বলেন তাহলে সে নিশ্চয় ইম্প্রেস হবে আপানার প্রতি। তো কীভাবে কথোপকথন করবেন তাদের সাথে নিম্মরূপ-

“যখন তার সাথে আপনার দেখা হবে তখন আপনি তার সামনে কিছু টাকা বের করে বলতে পারেন এই নাও গাড়ি ভাড়া নেও। তখন সে অবাক হয়ে আপনাকে জিজ্ঞাসা করবে কীসের গাড়ি ভাড়া। তখন আপনি বলবেন বেশ কিছুদিন ধরে তুমি আর আমার স্বপ্নে আসছো না। তাই ভাবলাম তোমার কাছে গাড়ি ভাড়ার টাকা নেই। তাই ভাবছি টাকা টা আমিই দিয়ে দেই।”

তো এটা শোনার পর সে অনেক মজা পাবে এবং আপনার উপর অনেক খুশি হয়ে যাবে। কারণ আপনি তাকে বুঝালেন যে আপনি তাকে স্বপ্ন দেখেন। আর এই স্মার্ট কথাটি যে কোনো মেয়ে শোনলেই খুশি হবে। তো এই মেয়ে পটানোর টিপসটি ট্রাই করে দেখতে পারেন।

হেচকির মাধ্যমে মেয়ে পটানোর ম্যাজিকাল টিপস:

এখানে মেয়ে পটানোর ম্যাজিকাল টিপস শেয়ার করছি।
মেয়েটার সাথে যদি আপনার মাঝে মধ্যে কথা হয় তখন আপনি এটি  বলতে পারেন। আপনি এটি বলার মাধ্যমে মেয়েটিকে ইম্প্রেস করে ফেলতে পারেন। মেয়েটিকে যা বলবেন নিম্মরূপ দেওয়া হলো-

” আপনি প্রথমে বলবেন যে আমি না অনেক টেনশন এ আছি। তখনই এটা শুনে মেয়েটি বলবে কেনো বা কীসের টেনশন? তখন আপনি বলবেন লোকেরা বলে একজন মানুষের নাম মনে করলে নাকি তার হেচকি উঠে। তো আমি চিন্তা করছি যে দিনে এতোবার হেচকি উঠলে তোমাকে তো হসপিটালে ভর্তি করাতে হবে।”

এটি শুনলে মেয়েটি একটু হাসবে আর আপনার কথা ভাবা শুরু করে দিবে। এতে করে বলাও হয়ে গেলো যে আপনি সারাদিন ওর কথা ভাবেন। এছাড়াও আরও দুইভাবে এই কথাগুলো বলতে পারেন। নিচে থেকে দেখে নিন-

“আচ্ছা আমি যে সারাদিন তোমাকে মনে করি তোমার কী হেচ্কি উঠে না।”
আবার
“যদি কখনো তোমার হেচকী উঠে তাহলে ভেবে নিও আমিই তোমাকে মনে করেছি।”

এগুলো মেয়েটিকে বললে মেয়েটি নিশ্চিত আপনার প্রতি পাগল হয়ে যাবে। তো এটি ট্রাই করে দেখতে পারেন।

মেসেজে মেয়ে পটানোর টিপস:

মেসেজ করে যেভাবে মেয়ে পটাবেন তা এখানে উল্লেখ করছি।

আপনার সাথে যদি তার নিয়মিত কথা হয় বা চ্যাটিং হয় তাহলে মজা করে তাকে বলতে পারেন। নিম্মরুপ-

“আচ্ছা তোমার মাঝে কী ভিটামিন সি আছে নাকি? তখন মেয়েটা নিশ্চয়ই জিজ্ঞেস করবে কেনো? তখন আপনি বলবেন যখনই তোমার সাথে কথা হয় না তখন নিজেকে দুর্বল দুর্বল লাগে।”

এটি শুনে সে খুশি হবে। আর আপনার ইনডাইরেক্ট কথা বুঝে যাবে যে আপনি ওকে পছন্দ করেন।

সুন্দরী মেয়ে পটানোর টিপস:

সুন্দরী মেয়েদের একটু আলাদা এবং কৌশলে প্রোপোজ করতে হয়। নিচের মেয়ে পটানোর টিপস টি অনেক কাজের।
এই কথাটি বলবেন তাকেই যাকে আপনি অনেকটা পটিয়ে ফেলেছেন শুধু প্রপোজ করাটাই বাকি। তো তাকে বলতে পারেন এইভাবে-

“আচ্ছা তুমি কী ফেয়ার এন্ড লাভ ইউ ইউজ করো? তখন মেয়েটা নিশ্চয় আপনার ভুল ধরিয়ে দিবে। বলবে যে আরে এটা ফেয়ার এন্ড লাভলি হবে। তখন আপনি বলবেন শুধু ফেয়ার টাই দেখলে শেষে যে লাভ ইউ বললাম দেখো নাই?”

এমন কথা শুনে যেকোনো মেয়েই হাসবে বস। ততক্ষণে মেয়েটি বুঝে গেছে আপনি মেয়েটিকে প্রপোজ করছেন। এরকম আলাদা টাইপের প্রপোজ পেলে যেকোনো মেয়েই রাজি হয়ে যায়। এটি ট্রাই করে দেখতে পারেন এখনই।

মেয়ে পটানোর টিপস ফেসবুকে:

মেয়ে পটানোর টিপস ফেসবুকে অনেক তথ্যবহুল টিপস থাকে। কিভাবে আপনি কোনো মেয়েকে ফেসবুকে পটাবেন?

মেয়েটির সাথে যদি ফেসবুকে কথা হয় তখন বলতে পারেন এই কথাটি, অন্যথায় কাজে দিবে না। মেয়েটি যখন আপনার পোষ্টে লাইক বা কমেন্ট করবে তখন বলবেন এটি। তো এটা দেখে নেওয়া যাক-

“আচ্ছা আপনার লাইকে কী এমন যাদু আছে বলুনতো? তখন সে বলবে কেনো? আপনি বলবেন আপনার লাইক পেলে আমার মুখে হাসি চলে আসে কেনো? আর এক কাপ কড়া লিকারে রং চা খেলে এতোটা তাজা ফিল করি না যতটা না আপনার কমেন্ট পেয়ে ফিল করি।”

এটা যদি আপনার ফেসবুকের কোনো মেয়েকে বলেন সে নিশ্চিত আপনার কথার ফাঁদে পড়ে যাবে। আর আপনার কথা ভাবতে শুরু করবে। এরপরেই আপনার লাইন ক্লিয়ার। এভাবেই আপনি ফেসবুকে যেকোন মেয়েকে পটাতে পারবেন।

শেষকথা:

উপরের আলোচনার প্রেক্ষিতে বলা যায় যে, আমরা যারা সিঙ্গেল বা অবিবাহিত তারা কুমারী মেয়েদের পটানোর চেষ্টা করে বা তাদের সাথে প্রেম করতে চায়। কিন্তু অনেক ছেলেরা জানেনা মেয়েদের কিভাবে পটাতে হয়। তাই এমন টাইপের ছেলেদের জন্যই উপরে মেয়ে পটানোর টিপস টি শেয়ার করেছি। ধন্যবাদ।

About admin

Check Also

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

যদি কেউ না জানেন যে অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়? তাহলে এই পোস্ট আপনার …