মেয়েদের গিফট আইটেম – Girls gift item list

মেয়েদের গিফট আইটেম – গিফট দেয়ার জন্য আপনাকে প্রথমে তার রুচি, ধরণ ও লাইফস্টাইল সম্পর্কে ভালো ভাবে জানতে হবে। সাধারণ মেয়ে যে গিফট পেলে খুসি হবে অতিরিক্ত বিলাসিতা সম্পন্ন কোনো মেয়ে সে ধরণের গিফট পেলে খুসি না ও হতে পারে।

গিফট মানুষ কে খুসি করার জন্য দেয়া হয় এতে মানুষটির মনেও জায়গা করে নেয়া যায়। আপনি নিশ্চয়ই মেয়েদের গিফট আইটেম এর তালিকা খুজছেন। স্ত্রী, বোন বা প্রেমিকা কে গিফট দিবেন, জন্মদিনে মেয়েদের কি গিফট দিবেন ইত্যাদি জানার জন্য পড়ে ফেলুন আজকের আর্টিকেল টি –

মেয়েদের গিফট আইটেম – Girl’s gift item list

মেয়েদের যে কোনো দিবস কে কেন্দ্র করে হাত ঘড়ি, শাড়ি, চুড়ি, পার্স ব্যাগ ইত্যাদি উপহার দিতে পারেন। নিচে দেখে নিন সেরা ১০ টি মেয়েদের গিফট আইটেম তালিকা –

১- পার্স ব্যাগ –

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

পার্স ব্যাগ মেয়েদের নিত্যপ্রয়োজনীয় দরকারি একটি জিনিস। মেয়েদের গিফট আইটেম এর জন্য এটা যথেষ্ট ভালো একটি গিফট। যে কোনো বয়সি কোনো মেয়ে কে আপনি পার্স ব্যাগ উপহার হিসেবে দিতে পারেন। জন্মদিন বা অন্য যে কোনো অনুষ্ঠানে মেয়েদের দিতে পারেন পার্স ব্যাগ উপহার। একটু ভালো মানের পার্স ব্যাগের দাম ৩-৫ হাজার টাকার মধ্যে পাবেন, বাজেট আরো কম হলে ১-২ হাজার টাকার মধ্যেও পেয়ে যাবেন।

২- লাভ বক্স – Love Box Gift

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

একদম কম বাজেটের মধ্যে অসাধারণ একটি গিফট এটি। মেয়েদের গিফট আইটেম গুলোর মধ্যে এটি অনেক সুন্দর একটি গিফট আইটেম। ভ্যালেন্টাইন্স ডে তে আপনি এই উপহার টি দিতে পারেন। দাম মাত্র ২০০-৩oo টাকার মধ্যে পেয়ে যাবেন।

৩- বই উপহার – Book Gift

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

আপনি যা কে গিফট দিবেন সে যদি বই পড়তে পছন্দ করে তবে তার পছন্দের কোনো লেখক এর বই উপহার হিসেবে দিতে পারেন। যদি তার পছন্দের লেখক সম্পর্কে কোনো ধারণা থাকে তাহলে বিখ্যাত লেখক দের বই দিতে পারেন – শরতচন্দ্র চট্রোপাধ্যয়, সমরেশ মজুমদার, হুমায়ুন আহমেদ তাদের যে কোনো বই আপনি মেয়েদের গিফট আইটেম হিসেবে দিতে পারেন।

আরো পড়ুন –

৪- চুড়ি উপহার – Bracelet Gift

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

অধিকাংশ মেয়ে চুড়ি অনেক বেশী পছন্দ করে। চুড়ি পড়া নারীদের কাছে প্রধান শখ এর মতো। মেয়েরা চুড়ি গিফট পেলে অনেক বেশী খুসি হয়। আপনি যদি ভালো কম বাজেটের মধ্যে সুন্দর একটি গিফট দিতে চান তবে চুড়ি অসাধারণ চয়েজ হবে আপনার জন্য। সাধারণত বাজারে ১ হাজার টাকার মধ্যে ভালো মানের চুড়ি পেয়ে যাবেন।

৫- হাত ঘড়ি উপহার – Watch Gift

যে কোনো বয়সি মেয়েদের ক্ষেত্রে হাত ঘড়ি অসাধারণ গিফট হতে পারে। মেয়েরা হাত ঘড়ি পড়তে অনেক বেশী পছন্দ করে, তবে হাত ঘড়ির ক্ষেত্রে ঘড়িটি দেখতে যেন ভালো দেখায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। বাজারে আপনি ২-৩ হাজারে অসাধরণ সব উপহার দেয়ার মত ঘড়ি পেয়ে যাবেন।

৬- শাড়ি উপহার – Shari Gift

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

অধিকাংশ মেয়েরা শাড়ি পরতে সবচেয়ে বেশী পছন্দ করে। আপনি যে কোনো মেয়ে কে শাড়ি উপহার দিতে পারেন তবে মেয়েটি যদি একটু ক্যাজুয়াল হয় তবে সবচেয়ে ভালো হয়। মেয়েদের গিফট আইটেম গুলোর মধ্যে শাড়ি দামি ও সুন্দর একটি গিফট হবে। বাজার থেকে আপনি ৫-১০ হাজার টাকার মধ্যে অনেক ভালো মানের শাড়ি পেয়ে যাবেন।

 ৭- মেকাপ আইটেম – Makeup Gift

মেয়েদের গিফট আইটেম
মেয়েদের গিফট আইটেম

সব মেয়েরাই কম বেশী মেকাপ করতে পছন্দ করে। মেয়েদের গিফট আইটেম গুলোর মধ্যে মেকাপ আইটেম মেয়েদের জন্য সুন্দর একটি গিফট হবে। আপনি চাইলে যে কোনো অনুষ্ঠানে মেয়েদের মেকাপ আইটেম গিফট করতে পারেন।

৮- আংটি উপহার দিন

আপনার উপহার এর বাজেটের পরিমান যদি বেশী হয়ে তাহলে আংটি গিফট করতে পারেন। তবে আপনার সাথে তার সম্পর্ক টা মূলত কিরুপ সেটা বিবেচনা করে গিফট দিন। মোটামুটি ৫-১০ হাজার টাকার মধ্যে ভালো আংটি পেয়ে যাবেন।

প্রেম ভাল না খারাপ – মেয়েরা কিভাবে ভালবাসা প্রকাশ করে?

৯- চকোলেট উপহার দিন

মেয়েরা চকোলেট খেতে খুব পছন্দ করে, আপনি চাইলে জন্মদিনের উপহার হিসেবে চকোলেট উপহার দিতে পারেন। বাজারে বিভিন্ন ধরণের চকোলেট পেয়ে যাবেন।

১০- মোবাইল উপহার – Mobile Gift

মেয়েদের গিফট আইটেম এর মধ্যে আপনি চাইলে মোবাইল ফোন উপহার দিতে পারেন। মোবাইল ফোন উপহার দেয়ার পূর্বে ভালো ক্যামেরাসম্পন্ন মোবাইল বাছাই করবেন মেয়েরা মোবাইলের পারফরম্যান্সের চেয়ে ক্যামেরা কে বেশী প্রধান্য দিয়ে থাকে।

ট্রাফিক ফাইন পেমেন্ট দেয়ার নিয়ম – How to pay Traffic fine online

জিজ্ঞাসিত প্রশ্ন উত্তর

[sc_fs_faq html=”true” headline=”h3″ img=”” question=”মেয়েদের কি গিফট করলে খুসি হয়?” img_alt=”” css_class=””] নির্ভর করে মেয়ের রুচির উপর। সাধারণ কোনো মেয়ে সামান্য চুড়ি পেলেও খুসি হবে বিলাসিতা সম্পন্ন মেয়ে অনেক দামি গিফটে ও খুসি হবে না। [/sc_fs_faq] [sc_fs_faq html=”true” headline=”h3″ img=”” question=”মেয়েদের কি কি গিফট দেয়া যায়?” img_alt=”” css_class=””] মেয়েদের জুয়েলারি, চকলেট, ব্রেসলেট, শাড়ি ইত্যাদি গিফট দিতে পারেন। [/sc_fs_faq] [sc_fs_faq html=”true” headline=”h3″ img=”” question=”মেয়েদের জন্মদিনে কি গিফট দেয়া যায়?” img_alt=”” css_class=””] জন্মদিনে কেক, মেকাপ বক্স, জুয়েলারি, শাড়ি ইত্যাদি গিফট দেয়া যায়। [/sc_fs_faq] [sc_fs_faq html=”true” headline=”h3″ img=”” question=”মেয়েদের পছন্দের গিফট কি?” img_alt=”” css_class=””] মেয়েদের প্রধান পছন্দ হলো জুয়েলারি। [/sc_fs_faq]

আমাদের শেষ কথা

মেয়েদের গিফট আইটেম – এর তালিকায় সেরা ১০ টি মেয়েদের পছন্দের উপহার এর তালিকা দিলাম। আপনার পরিবারের কোনো মেয়ে অথবা প্রেমিকা কে এসকল গিফট সামগ্রী দিতে পারেন। আর্টিকেল টি পড়ার জন্য আপনাকে ধন্যাবাদ।

আরো পড়ুন-

About admin

Check Also

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়?

যদি কেউ না জানেন যে অতিরিক্ত ঘুমের ঔষধ খেলে কী হয়? তাহলে এই পোস্ট আপনার …