সাইফুরস এর সকল বই এক সাথে – Saifurs All Books PDF

সাইফুরস এর সকল বই এক সাথে – Saifurs All Books PDF – ইংরেজি শেখার ক্ষেত্রে সাইফুরস এর বই গুলো যথেষ্ট পরিমানে উপকারী। ইংরেজি ভাষা কে সহজেই উপস্থাপন করা হয়েছে এই বই গুলোতে। যারা ইংরেজি শেখায় আগ্রহ প্রকাশ করেন তাদের কাছে বই গুলো অনেক বেশি জনপ্রিয়

আজকের আর্টিকেলে সাইফুরস এর ০৪ টি বইয়ের পিডিএফ ভার্সন শেয়ার করব। অনলাইন থেকে বা বাজার থেকে সাইফুরস এর সকল বই অনেকেই ক্রয় করতে পারে না। তাই আমাদের আজকের লিস্টে আমরা সাইফুরস এর – Saifours Spoken English, Saifours Zero to hero, saifours vocabulary, saifours synonym antonym pdf book.

নোটিশঃ আমাদের আর্টিকেলে উল্লেখিত সকল পিডিএফ এর লিংক গুলো অনলাইন থেকে সংগ্রহ করা। আমাদের ওয়েবসাইটের মডারেটর, এডমিন, রাইটার কেউ কোনো বইয়ের স্কান করে পিডিএফ ডকুমেন্টস শেয়ার করেনা। এর পরেও যদি লেখকের কোনো সমস্যা থাকে আমাদের বিষয়টি অবহিত করলে আমরা দ্রুত সময়ের মাঝে সব গুলো লিংক রিমুভ করে দিব। তাছাড়াও পিডিএফ এর মাধ্যমে কখনো পড়া হয়না ভালো করে তাই চেষ্টা করুন বাজার থেকে বই ক্রয় করে পড়ার। ধন্যবাদ।

সাইফুরস এর সকল বই এক সাথে

সাইফুরস এর বই গুলো সহজ সাবলীল ভাবে উপস্থাপন করা হয়। যে কোনো ধরণের ইংরেজি শেখার জন্য অনেক বেশি জরুরী। বই গুলোর মাধ্যমে পাবেন- Saifours Spoken English, Saifours Zero to hero, saifours vocabulary, saifours synonym antonym pdf । নিচে থেকে বই গুলো তালিকা অনুযায়ী সংগ্রহ করে নিন-

সাইফুরস স্পোকেন ইংলিশ পিডিএফ

সাইফুরস এর সকল বই এক সাথে এর মধ্যে এই বই টি আমরা প্রথম তালিকায় রেখেছি। এটি তে প্রতিদিন স্পোকেন ইংরেজি প্রাক্টিসের জন্য প্রচুর পরিমানে ইংরেজি ভোকাবুলারি রয়েছে। বইটির পিডিএফ দেখতে পারবেন গুগল ড্রাইভ লিংক থেকে।

সাইফুরস স্পোকেন ইংলিশ পিডিএফ
সাইফুরস স্পোকেন ইংলিশ পিডিএফ

Saifours Spoken English PDFDrive Link

সাইফুরস জিরো টু হিরো পিডিএফ

ইংরেজির ভয় কে যারা দূর করতে চান তাদের বই টি অনেক বেশি উপকারে আসবে। আপনারা যারা ইংরেজি তে অনেক দূর্বল তারা সাইফুরস এর ইংরেজি জিরো টু হিরো বইটি পড়তে পারেন। সাইফুরস এর সকল বই এক সাথে এর মধ্যে এটি আমাদের ২য় তালিকায় রয়েছে। নিচ থেকে বইটির পিডিএফ সংগ্রহ করে নিন।

সাইফুরস জিরো টু হিরো পিডিএফ
সাইফুরস জিরো টু হিরো পিডিএফ

Saifours Zero to Hero PDF: Drive Link

সাইফুরস ভোকাবুলারি পিডিএফ

ভোকাবুলারি ইংরেজি শেখার জন্য কতটা প্রয়োজনীয় তা আমরা সকলেই কম বেশী জানি। সাইফুরস এর এই বইটি শুধুমাত্র ভোকাবুলারি দিয়ে সাজানো হয়েছে। যাদের ভোকাবুলারি জানার আগ্রহ অনেক বেশি তারা বই টি পড়তে পারেন। সাইফুরস এর সকল বই এক সাথে এর মধ্যে ০৩ নাম্বারের এই বইটি নিচ থেকে সংগ্রহ করে নিন।

আরো পড়ুন-  দরখাস্ত লেখার নিয়ম- বিভিন্ন ধরনের দরখাস্ত নমুনা -2023

সাইফুরস ভোকাবুলারি পিডিএফ
সাইফুরস ভোকাবুলারি পিডিএফ

Saifours Vocabulary PDF: Drive link

সাইফুরস সিনোনিয়ম এনটনিয়ম

saifurs synonym antonym বইটি ইংরেজির জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বই। যাদের এই বইটি প্রয়োজন নিচের দেয়া গুগল ড্রাইভ লিংক থেকে সংগ্রহ করে নিতে পারেন।

সাইফুরস সিনোনিয়ম এনটনিয়ম
সাইফুরস সিনোনিয়ম এনটনিয়ম

saifurs synonym antonym PDF: Drive link

আমাদের শেষ কথা

সাইফুরস এর সকল বই এক সাথে আর্টিকেলে দেয়া ০৪ টি পিডিএফ বই অনেক গুরুত্বপূর্ণ। মোবাইলে পড়ার চেয়ে চেষ্টা করুন বাজার থেকে বই কিনে পড়ার। ধন্যবাদ।

আরো পড়ুন- ইংরেজি ভাষা জনপ্রিয় হওয়ার কারণ জানুন

About admin

Check Also

বিসিএস কোচিং করতে কত টাকা লাগে

চতুর্থ শ্রেণীর লেকচার গাইড পিডিএফ – Class 4 Guide Book PDF

চতুর্থ শ্রেণীর লেকচার গাইড পিডিএফ – অনেকেই চতুর্থ শ্রেণীর সম্পূর্ন গাইড বইয়ের পিডিএফ ইন্টারনেটে খুজে …