স্যামসাং বাটন মোবাইল এর দাম কত ২০২৪

বাটন প্রিয় ইউজাররা সাধারণত জানতে চান যে, স্যামসাং বাটন মোবাইল এর দাম কত ২০২৪ সালে? স্যামসাং বাটন ফোনগুলি কম বাজেটের লোকদের জন্য একটি সহজ এবং নির্ভরযোগ্য ফোন হিসেবে দাঁড়িয়েছে। তাই বাংলাদেশে বেশিরভাগ মানুষই স্যামসাং বাটন মোবাইল এর দাম জানতে চায়। স্যামসাং বাটন ফোন ব্যবহারকারীদের জন্য দ্বিতীয় পছন্দ। যদিও স্যামসাং বাটন ফোনগুলি বিভিন্ন রঙ এবং কোয়ালিটিতে আসে, এজন্য কোম্পানিটি বাটন মোবাইলের কম দামে সরবরাহ করে। আমরা ৪,০০০/- টাকার নিচে স্যামসাং মোবাইল পেতে পারি। সুতরাং, এটি বাজারে খুব সস্তা। এখন, আমরা এখানে বাংলাদেশে স্যামসাং বাটন মোবাইল এর দাম নিয়ে আলোচনা করার চেষ্টা করব।

স্যামসাং বাটন মোবাইল এর দাম কত ২০২৪
স্যামসাং বাটন মোবাইল এর দাম কত ২০২৪

Table of Contents

বাংলাদেশে স্যামসাং বাটন মোবাইল এর দাম:

স্যামসাং এমন লোকদের জন্য বাটন ফোন তৈরি করে যারা আরও ঐতিহ্যগত এবং গুণগত মানের ফোন চান। স্যামসাং বাটন মোবাইল গুলি একটি টাচস্ক্রিন ফোনের পরিবর্তে ব্যবহার করা খুব সহজ।

লাইভ খেলা দেখুন: মোবাইলে লাইভ খেলা দেখার উপায় (বিশ্বকাপ ক্রিকেট ২০২৩)

নিঃসন্দেহে, স্যামসাং সবার জন্য সাশ্রয়ী মোবাইল সরবরাহ করতে চায়। তবে, আমরা এখনও জানি না নতুন ফোনগুলির দাম কত হবে। আপনি সাম্প্রতিক বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন সহ বাংলাদেশে জনপ্রিয় স্যামসাং বাটন মোবাইল এর দামের তালিকা নিচে দেওয়া হলো।

Samsung Convoy 4:

সবচেয়ে জনপ্রিয় স্যামসাং বাটন মোবাইল এর মধ্যে Samsung Convoy 4 হলো টেকসই উন্নতমানের ফোন যা সবার ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে একটি বড় কীপ্যাড রয়েছে যার সাথে সহজেই প্রেস করা যায় এমন বাটন রয়েছে। যাদের টাচস্ক্রিন ডিভাইসগুলি পরিচালনা করতে অসুবিধা হয় তাদের জন্য এই ফোন চালানো অনেক সহজ। ইহার লং লাস্টিং ব্যাটারি আছে। এটি জিপিএস নেভিগেশনের মতো দরকারী বৈশিষ্ট্যগুলিও আছে।

এই পোস্টটি আপনার জন্য: ১২০০ টাকার মধ্যে বাটন মোবাইল – 1200 TK button Mobile Phone

Samsung Rugby 4:

Samsung Rugby 4 স্যামসাং বাটন মোবাইল এর মধ্যে সেরা একটি ফোন। Samsung Convoy 4 এর মতোই Samsung Rugby 4 শক্তশালী হিসেবে তৈরি করা হয়েছে। এটি রুক্ষ পরিবেশের সাথে তাল মিলিয়ে চলতে পারে। এটি একটি কম্প্যাক্টসহ সুন্দর নকশা আছে। এটিতে অনায়াসে টাইপিং বা ডায়াল করার জন্য কীগুলি সুন্দর ডিজাইন করা হয়েছে। ইহার চমৎকার কল ফিচার আছে। এই ফোনে টেক্সট মেসেজিং এবং ইমেলের মত মেসেজিং গুলিকে সমর্থন করে।

Samsung Galaxy Folder 2:

স্যামসাং বাটন মোবাইল এর মধ্যে Samsung Galaxy Folder 2 আধুনিক প্রযুক্তির সাথে ক্লাসিক ডিজাইনকে উপস্থাপন করে। ইহার অভ্যন্তরীণ ডিসপ্লে স্ক্রীন সহ একটি মার্জিত ডিজাইন রয়েছে।

  • Samsung E1200 Pusha বাটন মোবাইল এর দাম- ৳1,200/-
  • Samsung E1270 বাটন মোবাইল এর দাম- ৳2,900/-
  • Samsung Metro 312 বাটন মোবাইল এর দাম- ৳2,300/-
  • Samsung Guru Music 2 বাটন মোবাইল এর দাম- ৳2,100/-
  • Samsung Metro 313E বাটন মোবাইল এর দাম- ৳2,750/-
  • Samsung Metro 313 বাটন মোবাইল এর দাম- ৳2,750/-
  • Samsung Metro xl বাটন মোবাইল এর দাম- ৳3,360/-
  • Samsung Metro 350 বাটন মোবাইল এর দাম- ৳3,550/-

আপনার যেমনই প্রয়োজন হোক না কেন, স্যামসাং কোম্পানি আপনার জন্য একটি বাটন মোবাইল রয়েছে।

২০২৪ সালে আসন্ন স্যামসাং বাটন মোবাইল:

স্যামসাং কোম্পানি এন্ড্রয়েড স্মার্টফোন তৈরির জন্য সুপরিচিত। বর্তমানে এন্ড্রয়েড স্মার্টফোন অনেক জনপ্রিয় কিন্তু কিছু লোক এখনও স্যামসাং বাটন মোবাইল চায়। শুনা যাচ্ছে, স্যামসাং ২০২৪ সালে নতুন বাটন ফোন রিলিজ করবে।
স্যামসাং বাটন মোবাইল এর মধ্যে একটি হল Samsung Galaxy B15। ইহার একটি পাতলা নকশা আছে এবং অনেক টেকসই। আরো রয়েছে উন্নত কীপ্যাড এবং নেভিগেশন বাটন ব্যবহার করা সহজ।

বেস্ট মেথড: মোবাইলে বাংলা ফন্ট ইন্সটল করার পদ্ধতি – মোবাইলে ফন্ট পরিবর্তন করার নিয়ম

আরেকটি নতুন স্যামসাং বাটন মোবাইল হল Samsung Metro E25। ইহার একটি প্রাণবন্ত ডিসপ্লে এবং একটি ভাল ক্যামেরা আছে। এটি কমপ্যাক্ট এবং বহন করা সহজ।

আপনি যদি দীর্ঘ ব্যাটারি লাইফ সহ একটি বাটন মোবাইল চান তবে Samsung Guru X10 একটি ভাল উন্নতমানের মোবাইল ফোন। একবার চার্জ দেওয়ার পর ব্যাটারি বেশ কয়েক দিন স্থায়ী হতে পারে। এতে এফএম রেডিও এবং এমপিথ্রি প্লেয়ারের মতো মৌলিক বৈশিষ্ট্যও রয়েছে।

২০২৪ সালে স্যামসাং এর নতুন বাটন ফোনগুলি স্টাইলিশ এবং ব্যবহারিক দিক থেকে অনেক উন্নতকমানের। আপনি দীর্ঘ ব্যাটারি লাইফ সহ একটি বাটন এবং টেকসই ফোন চান না কেন, প্রত্যেকের জন্য অনেকগুলি স্যামসাং বাটন ফোন রয়েছে। যদিও প্রযুক্তি সর্বদা পরিবর্তিত হয়, তবুও সহজ এবং নির্ভরযোগ্য যোগাযোগের প্রয়োজন রয়েছে।

স্যামসাং ব্যাটন ফোনের দাম:

স্যামসাং ব্যাটন ফোনগুলি সহজ, টেকসই এবং সাশ্রয়ী মূল্যের। তারা বাংলাদেশের ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয়। স্যামসাং ব্যাটন ফোনের দাম মডেল এবং বৈশিষ্ট্যের উপর নির্ভর করে পরিবর্তিত হয়।

২০২৪ সালে বাংলাদেশে বেশ কয়েকটি নতুন স্যামসাং ব্যাটন ফোনের মডেল পাওয়া যাবে। এই ফোনগুলিতে আপগ্রেড বৈশিষ্ট্য এবং উন্নত কার্যকারিতা রয়েছে।

যদিও সঠিক মূল্য এখনও উপলব্ধ নাও হতে পারে, তবে এটি অনুমান করা নিরাপদ যে এই নতুন মডেলগুলি প্রতিযোগিতামূলক মূল্যের হবে। স্যামসাং সবসময় গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

আপনার যদি একটি বাটন ফোনের প্রয়োজন হয়, স্যামসাং বিভিন্ন দামের অফার করে। প্রত্যেকের বাজেটের মধ্যে কিছু স্যামসাং বাটন মোবাইল আছে।

উপসংহার:

বাংলাদেশে স্যামসাং বাটন মোবাইল অনেক জনপ্রিয়। তাদের সরলতা এবং স্থায়িত্বের কারণে, বাংলাদেশে স্যামসাং বাটন ফোনের দাম স্বাভাবিকের মতো এত বেশি নয়। অন্যদিকে, আমরা স্বীকার করি যে বাটন ফোন স্মার্টফোনের মতো অভিনব নয়, তবে তারা যোগাযোগের একটি নির্ভরযোগ্য উপায়। আমরা যদি বাজারে বিভিন্ন স্যামসাং বাটন ফোন অনুসন্ধান করি, আমরা আমাদের বাজেট পেতে পারি।

২০২৪ সালে স্যামসাং আরও ভাল বৈশিষ্ট্য এবং কর্মক্ষমতা সহ নতুন বাটন ফোন প্রকাশ করছে। এই ফোনগুলিতে আরও ভাল ক্যামেরা এবং ইন্টারনেটে সংযোগ আরও ভাল উপায় রয়েছে৷

About admin

Check Also

নকিয়া বাটন মোবাইলের দাম

নকিয়া বাটন মোবাইল দাম – Nokia Button Phone Price in BD

নকিয়া বাটন মোবাইল দাম – বাটন মোবাইল গুলোর মধ্যে সবচেয়ে ভালো একটি ব্রান্ডের নাম হলো …