ফ্রি ফায়ার ভিপিএন – ফ্রি ফায়ার ও পাবজি খেলার জন্য কোন ভিপিএন ভালো

ফ্রি ফায়ার ভিপিএন – গেমিং এর কথা বললে বলতে হয় বর্তমানে পাবজি ও ফ্রি ফায়ার এর জনপ্রিয়তা অনেক বেশী। অন্যান্য গেমের তুলনায় এই গেম গুলো অতিমাত্রায় জনপ্রিয়তা তৈরি করেছে। অনলাইন গেম গুলোর মধ্যে বাংলাদেশে সবচেয়ে বেশী জনপ্রিয় হলো ফ্রি ফায়ার গেম। বাংলাদেশের ইন্টারনেট কানেকশন অতি মাত্রায় দূর্বল হওয়ার কারণে যে কোনো অনলাইন গেমে পোহাতে হয় নানাধরণের নেটওয়ার্ক ইশ্যু।

একদিকে যেমন আমাদের নেটওয়ার্ক খুব ভালো ভাবে স্টাবল নয় অন্যদিকে আমাদের দেশ থেকে গেম নিষিদ্ধ থাকার কারণে সরাসরি বাংলাদেশের আইপি বা ডিএন এস এর মাধ্যমে গেমে প্রবেশ করা সম্ভব হয়না। তাই আমাদের খুজতে হয় ভিপিএন। তবে এক্ষেত্রেও পোহাতে হয় নানান জটিলতা। কারণ অনেক ভিপিএন এই পিং সমস্যা থাকে প্রচুর পরিমানে। এর জন্য আমরা প্রায় এই অনলাইনে খুজে থাকি ফ্রি ফায়ার এর জন্য কোন ভিপিএন ভালো। কিন্তু আফসোস এর বিষয় এটাই যে ভালো ভাবে তথ্য খুজে পাই না।

প্রিয় পাঠক, আপনি নিশ্চয়ই একজন গেম পছন্দ করা মানুষ। আমি নিজেও দিনের কয়েক ঘন্টা গেম খেলে পার করি। তাই পিং ইশ্যু হলে কত টা সমস্যায় পড়তে হয় সে সম্পর্কে আমি জানি। এজন্য আজকের আর্টিকেলে আপনাদের জন্য নিয়ে এসেছি ফ্রি ফায়ার খেলার জন্য কোন ভিপিএন ভালো। পাশাপাশি আপনি এই পাবজি খেলার সেরা ভিপিএন গুলো পেয়ে যাবেন। ফ্রি ফায়ার ভিপিএন যারা অনলাইনে খুজেন তারা আজকের আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

Table of Contents

ফ্রি ফায়ার খেলার জন্য কোন ভিপিএন ভালো

ফ্রি ফায়ার ভিপিএন হিসেবে অনেক গুলো ভিপিএন এর মাধ্যমেই আপনি ৭০/৮০ পিং এর মধ্যে ভালো গেম প্লে করতে পারবেন। এর মধ্যে অনেক গুলো ভিপিএন এর ক্ষেত্রে নানাবিধ সমস্যা দেখা যায়। যার মধ্যে কমন কয়েকটি সমস্যা হলো, ভিপিএন কানেক্ট করলে গেমে ঢুকে না। গেমে ঢুকলেও কিছুক্ষন পরে পিং ৫০০/৬০০ হয়ে যায় অথবা পিং ৭০/৮০ থাকলেও কোনোরুপ কাজ করে না। আপনি দেখলেন হেডশট দিছেন অথচ এনিমি উলটো আপনাকে হেডশট দিয়ে গেল।

মোবাইল ভাইরাস কাটার সফটওয়্যার – সেরা ৫ টি এন্টিভাইরাস

ফ্রি ফায়ার খেলার জন্য মূলত সেরা ভিপিএন অনেক গুলো রয়েছে। নিচে ফ্রি ফায়ার ও পাবজি খেলার জন্য সেরা ভিপিএন এর তালিকা দিয়ে দিলাম-

1.1.1 VPN

ফ্রি ফায়ার খেলার বা পাবজি খেলার জন্য অন্যতম সেরা একটি ভিপিএন এটি। আমি নিজেও এই ভিপিএন এর মাধ্যমেই বেশিরভাগ সময়ে গেম খেলে থাকি। কিন্তু এই ভিপিএন এর কয়েকটি সমস্যা রয়েছে। যা হলো- আপনি যদি কিছুক্ষন এক নাগাড়ে গেম প্লে করেন তাহলে হুট করে পিং বেড়ে যাওয়া।

এ সমস্যার জন্য আপনারা যখন গেমে ঢুকবেন তার আগে আপনার ফোন টি কে একবার অফ করে অন করে নিবেন। এর পরে ডাটা দিয়ে খেললে অনলি LTE মোড অন করে গেমে ঢুকবেন। আমি সবসময় এই ভিপিএন এ পিং পাই ৬০-৭০ এভারেজ। এই ভিপিএন এ শুধু একটা সার্ভার রয়েছে সেটা হলো সিংগাপুর সার্ভার। আর আমরা সকলেই জানি যে ফ্রি ফায়ার এর সিংগাপুর ভিপিএন এ পিং ঠিক থাকে।

Zota vpn

ফ্রি ফায়ার ভিপিএন হিসেবে খ্যাত রয়েছে এই ভিপিএন টি। আপনার যদি অন্য কোনো ভিপিএন ভালো ভাবে কাজ না করে তাহলে এই ভিপিএন টি চেষ্টা করতে পারেন। এই ভিপিএনে আপনি সহজেই ভালো পিং এ খেলতে পারবেন। যখন অন্য কোনো ভিপিএন এ পিং বেশি দেখাবে তখন এটি কানেক্ট করে নিতে পারেন।

এই ভিপিএন এ মূলত পাবজি অনেক ভালো ভাবে খেলতে পারবেন। ভালো গেম গুলোতে ভালো মানের ভিপিএন এর প্রয়োজন হয়। আর ভালো মানের ভিপিএন এর জন্য আপনাকে প্রিমিয়াম পারছেছ করতে হয়। তবে এটাতে ফ্রি সার্বার হিসেবেও প্রিমিয়াম এর স্বাদ পাবেন।

Sec booster vpn

মূলত শুধুমাত্র ফ্রি ফায়ার প্লেয়ার দের কথা মাথায় রেখেই এই ভিপিএন টি তৈরি করা হয়েছে। তাই এটার পিং কেমন হবে সেটা বুঝতেই পারছেন। প্রিমিয়াম সার্ভার দিয়ে তৈরি করা এই ভিপিএন টি এই সময়ে অধিক পরিমানে জনপ্রিয়তা লাভ করছে। আপনি যদি ভালো পিং পেতে চান তাহলে এই ভিপিএন টি আপনার জন্য সবচেয়ে ভালো হবে।

৫০ হাজার টাকায় ব্যবসা – সেরা লাভজনক ৭ টি ব্যাবসার আইডিয়া 2022

Thunder vpn

ফ্রি ফায়ার বা পাবজি খেলার জন্য ব্যবহার করতে পারেন এই ভিপিএন টি কে। অনেক গুলা সারর্ভারের সমন্বয়ে তৈরি করা এই ভিপিএন টি গেম খেলার জন্য অনেক ভালোভাবে কাজ করে থাকে। আপনি যদি এই ভিপিএন দিয়ে গেম খেলতে চান তাহলে সার্ভার হিসেবে অবশ্যই ইন্ডিয়া বা সিংগাপুর সিলেক্ট করে নিবেন।

আপনি যদি অন্য কান্ট্রি সিলেক্ট করে গেম খেলা শুরু করেন তাহলে অটো পিং ৭০০/৮০০ হয়ে যাবে। তাই কোন কান্ট্রি সিলেক্ট করে গেমে ঢুকতেছেন সেটা খেয়াল রাখবেন।

Super vpn

গেম খেলার জন্য সুপার ভিপিএন সেরা বলা যায়। তবে এই ভিপিএন এর সবচেয়ে বড় একটা সমস্যা হলো গেমের ভয়েস সাউন্ড আসবেওনা যাবেওনা। আপনারা যারা কথা বলার জন্য ডিসকর্ড ব্যবহার করেন তাদের জন্য এটি সেরা ভিপিএন হিসেবে অনেক কাযে আসবে।

আর আপনি যদি ৬০-৭০ এভারেজ পিং এ খেলতে চান তাহলে অবশ্যই সিংগাপুর সার্ভার সিলেক্ট করে নিতে হবে। আপনি অন্য কান্ট্রি সিলেক্ট করলে পিং ইশ্যু কখনো সমাধান হবে না।

বাচ্চাদের জন্য কোন সাবান ভালো – সেরা ১০ টি বাচ্চাদের সাবান এর তালিকা 2022

Turbo vpn

ফ্রি ফায়ার ভিপিএন হিসেবে এটি বেশ কাজের বলাই যায়। এই ভিপিএন এর মাধ্যমে ও আমি প্রচুর গেম খেলেছি। যারা অল্প পিং খেলতে চান তাদের কাছে ভালো হবে এটি। তবে দেখে নিবেন সার্ভার যেন সিংগাপুর কানেক্ট করা থাকে। মূলত ফ্রি ফায়ারের ভিপিএন এর ফলে পিং সমস্যা আরো বেশী বেড়ে যায়।

তাই ভিপিএন কানেক্ট করার সময় অবশ্যই এই দিকটা আপনাকে ভালোভাবে খেয়াল রাখতে হবে। আসা করা যায় এই ভিপিএন আপনাকে পিং সমস্যা সমাধান করে দেবে।

আমাদের শেষ কথা

ফ্রি ফায়ার ভিপিএন অনেক রয়েছে শুধু মাত্র আমরা জানিনা কোন কান্ট্রি সিলেক্ট করা উচিত তাই আমাদের পিং বেশি। এর পরেও যাদের সমস্যা হয় আপনারা গেমের মধ্যে ঢুকেই ডিসকানেক্ট করে দেবেন দেখবেন পিং ৫০-৬০ এ চলে আসবে। আবার গেম শেষ হলে কানেক্ট করে

About admin

Check Also

Sigma Battle Royale – ফ্রি ফায়ার কপি গেম কিভাবে ইন্সটল করবেন? – 2023

ফ্রি ফায়ার গেমার যারা আছেন তাদের জন্য চলে এসেছে নতুন একটি গেম যার নাম হলো …